ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪- DUET Job Circular 2024

Avatar

Published on:

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪- DUET Job Circular 2024

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। আপনারা যারা ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটির মাধ্যমে আবেদন করতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের সকল যোগ্যতাসম্পন্ন নাগরিকরা আবেদন করতে পারবে।

আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্যপ্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পন্ন করে ফেলুন। ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে লেখাটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

মাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরিটি অন্যতম। এই বিশ্ববিদ্যালয়টি ১৯৮০ সালে ১২০ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করে এবং বর্তমানে ৩ হাজারেরও বেশি শিক্ষার্থী রয়েছে।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। আপনারা যারা ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি করতে আগ্রহী তারা এই সুযোগটি গ্রহণ করতে পারেন। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে ও আবেদন করার পদ্ধতি এবং আবেদন করার শুরুর তারিখ , আবেদন করার শেষ তারিখ সহ সকল বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল।

আবেদন করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদন করার শুরুর তারিখ, আবেদনের সময়সীমা, বিজ্ঞপ্তির ধরণ সম্পর্কে জ্ঞান অর্জন করার মাধ্যমে এবং আবেদন করার প্রক্রিয়া অনুসরণ করে আবেদন করার মাধ্যমে ডুয়েট বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে ক্যারিয়ার গড়তে পারবেন।

DUET Job Circular 2024

প্রতিষ্ঠানের নামঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট)
চাকরির ধরণবিশ্ববিদ্যালয় চাকরি
সর্বশেষ আপডেট১১ জানুয়ারি ২০২৪
পদ ও লোক সংখ্যা০৭ টি পদে ০৯ জন
প্রকাশ্য সূত্রদ্য ডেইলি অবজারভার
আবেদন করার মাধ্যমঅনলাইন
আবেদন শুরুর তারিখ===== (সর্বশেষ আপডেট)
আবেদনের শেষ তারিখ০৫ ফেব্রুয়ারি ২০২৪ (সর্বশেষ)
অফিশিয়াল ওয়েবসাইটwww.duet.ac.bd
আবেদন করার লিংকঅফিশিয়াল নোটিশের নিচে
আমাদের ওয়েবসাইটwww.Masudwap.com



ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ


আবেদনের শেষ তারিখঃ ০৫ ফেব্রুয়ারি ২০২৪

আবেদন করুন: https://career.duetbd.org

Related Posts

সঙ্গে থাকুন ➥