গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম - Grameenphone Call List Check

Avatar

Published on:

গ্রামীণফোন কল লিস্ট দেখার নিয়ম - Grameenphone Call List Check

গ্রামীণফোন গ্রাহকরা তাদের কল লিস্ট দেখে তাদের কলিং কার্যকলাপ ট্র্যাক করতে পারেন। কল লিস্টে কল করা, কল আসা এবং মিসড কল সম্পর্কিত তথ্য থাকে। গ্রামীণফোন কল লিস্ট দেখার জন্য বেশ কয়েকটি উপায় রয়েছে।

USSD কোড ব্যবহার করে কল লিস্ট দেখা

গ্রামীণফোন কল লিস্ট দেখার সবচেয়ে সহজ উপায় হল USSD কোড ব্যবহার করা। এটি করার জন্য, আপনার ফোনের ডায়াল প্যাডে 12113#* ডায়াল করুন। আপনার ফোনের স্ক্রিনে আপনার কল লিস্ট প্রদর্শিত হবে।

মাইজিপি অ্যাপ ব্যবহার করে কল লিস্ট দেখা

আপনি মাইজিপি অ্যাপ ব্যবহার করেও আপনার কল লিস্ট দেখতে পারেন। মাইজিপি অ্যাপটি গ্রামীণফোনের অফিসিয়াল অ্যাপ। এই অ্যাপটি ডাউনলোড করতে, আপনার ফোনের প্লে স্টোর বা অ্যাপ স্টোর থেকে "মাইজিপি" অনুসন্ধান করুন। অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করার পরে, আপনার ফোনের নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাপটিতে লগ ইন করুন। তারপর, "কল হিস্ট্রি" ট্যাবে ক্লিক করুন। আপনার কল লিস্ট প্রদর্শিত হবে।

কাস্টমার কেয়ারে কল করে কল লিস্ট দেখা

আপনি গ্রামীণফোন কাস্টমার কেয়ারে কল করেও আপনার কল লিস্ট দেখতে পারেন। কাস্টমার কেয়ারে কল করার জন্য, আপনার ফোনের ডায়াল প্যাডে *121# ডায়াল করুন। কাস্টমার কেয়ার প্রতিনিধিকে বলুন যে আপনি আপনার কল লিস্ট দেখতে চান। কাস্টমার কেয়ার প্রতিনিধি আপনার কল লিস্ট আপনাকে প্রদান করবেন।

কল লিস্টের তথ্য

কল লিস্টে নিম্নলিখিত তথ্য থাকে:

  • কল করা নম্বর
  • কল আসা নম্বর
  • কল করার তারিখ এবং সময়
  • কল করার সময়কাল
  • কল করার ধরন (আউটগোয়িং, ইনকামিং বা মিসড)

কল লিস্টের সীমাবদ্ধতা

কল লিস্টে সর্বশেষ 30 দিনের কল সম্পর্কিত তথ্য থাকে। কল লিস্টে ব্ল্যাকলিস্টেড নম্বরের কল সম্পর্কিত তথ্য থাকে না।

উপসংহার

গ্রামীণফোন কল লিস্ট দেখার জন্য বেশ কয়েকটি উপায় রয়েছে। আপনার সুবিধামত যেকোনো উপায় ব্যবহার করে আপনি আপনার কল লিস্ট দেখতে পারেন।

Related Posts

সঙ্গে থাকুন ➥