৬৪ মেগাপিক্সেল ক্যামেরাসহ নতুন ৫জি ফোন নিয়ে এলো ভিভো

Avatar

Published on:

৬৪ মেগাপিক্সেল ক্যামেরাসহ নতুন ৫জি ফোন নিয়ে এলো ভিভো

গত বছর ভিভো ৮ গিগাবাইট র‍্যাম + ১২৮গিগাবাইট স্টোরেজ সহ তাদের মিড বাজেট ৫জি ফোনে হিসাবে Vivo Y200 5G লঞ্চ করেছিল। এবার কোম্পানি এই ফোনটি আপগ্রেড করে ফোনটির ২৫৬ গিগাবাইট স্টোরেজ ভেরিয়েন্ট পেশ করেছে। এই ফোনটির ফিচার, স্পেসিফিকেশন, দাম এবং সেল সম্পর্কে নিচে জানানো হল।

ডিসপ্লে: এই ফোনে 2400 × 1080 পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিন অ্যামোলেডপ্যানেল দিয়ে তৈরি এবং 120Hz রিফ্রেশরেটে কাজ করবে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

প্রসেসর: ভিভো ওয়াই২০০ ৫জি ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ এবং ফানটাচ ওএস ১৩ এর সঙ্গে পেশ করা হয়েছে। প্রসেসিঙের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ অক্টাকোর প্রসেসরে যোগ করা হয়েছে।

র‍্যাম : এই ফোনে ৮ গিগাবাইট ভার্চুয়াল র্যাম দেওয়া হয়েছে। ফলে ফোনের ৮ গিগাবাইট ফিজিক্যাল র‍্যাম র সঙ্গে এতে মোট ১৬ গিগাবাইট র‍্যাম উপভোগ করা যায়।

This article guides more on this section:

রেয়ার ক্যামেরা: ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই সেটআপে Smart Aura Light সহ ওআইএস সাপোর্টেড ও এফ/1.79 অ্যাপার্চারযুক্ত 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এফ/2.4 অ্যাপার্চারের ক্ষমতাসম্পন্ন 2 মেগাপিক্সেল বোকে লেন্স যোগ করা হয়েছে।

ফ্রন্ট ক্যামেরা: একইভাবে সেলফি এবং ভিডিও কলের জন্য এতে এফ/2.0 অ্যাপার্চারযুক্ত 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য এতে 44 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড 4,800 এমএএইচ ব্যাটারি যোগ করা হয়েছে।

Related Posts

সঙ্গে থাকুন ➥