Xiaomi নিয়ে এলো নতুন ইয়ারবাড ৫ মিনিটের চার্জে গান শোনা যাবে ২ ঘণ্টা

Avatar

Published on:

Xiaomi নিয়ে এলো নতুন ইয়ারবাড ৫ মিনিটের চার্জে গান শোনা যাবে ২ ঘণ্টা

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড শাওমি নিয়ে এলো নতুন ইয়ারবাড। নাম রেডমি বাডস ৫। সংস্থার দাবি, ইয়ারবাডটি মাত্র ৫ মিনিট চার্জ দিলে ২ ঘণ্টা গান শোনা যাবে।

রেডমি বাডস ৫-এ ১২.৪এমএম ডাইনামিক ড্রাইভার রয়েছে, যার ফ্রিকোয়েন্সি ২০হার্জ থেকে ২০কেহার্জ পর্যন্ত সাপোর্ট করে। এতে শাওমি গোল্ডেন ইয়ারস টিম, ভোকাল এনহ্যান্সমেন্ট, ট্রিবাল বুস্ট, এবং বাস বুস্ট-এর মতো ইকিউ সাউন্ড ইফেক্টের মতো অনেক ফিচার দেওয়া হয়েছে।

শাওমির এই নতুন ইয়ারবাডে ৪৬ ডেসিবেল পর্যন্ত নয়েজ ক্যান্সেলেশনের ফিচার রয়েছে। অর্থাৎ এই ইয়ারবাডগুলো ব্যবহার করার সময়, ব্যবহারকারীরা বাইরের কোনো শব্দ শুনতে পাবে না। এতে অ্যান্টি-উইন্ড নয়েজ অ্যালগরিদম, ডুয়াল মাইক্রোফোন এবং এআই নয়েজ ক্যান্সেলেশন ব্যবহার করেছে।

এই ইয়ারবাডগুলোতে নয়েজ ক্যান্সেলেশন এবং ট্রান্সপারেন্সি মোডের জন্য তিনটি ভিন্ন মোড রয়েছে। কানেকশনের জন্য, এই ইয়ারবাডগুলোতে ডুয়াল ডিভাইস স্মার্ট কানেকশন, ব্লুটুথ ৫.৩ লো এনার্জি, গুগল ফাস্ট পেয়ার এবং টাচ কন্ট্রোলের মতো ফিচারগুলো ব্যবহার করা হয়েছে।

শাওমি ইয়ারবাডগুলোতে একটি ৫৪এমএএইচ ব্যাটারি প্রদান করেছে, যার প্রতিটি ১০ ঘণ্টা ব্যাকআপ দেয়। একই সময়ে, এর চার্জিং কেস একটি ৪৮০এমএএইচ ব্যাটারিসহ আসে, যা ৪০ ঘণ্টা ব্যাকআপ পাবেন।

এই ইয়ারবাডগুলোতে চার্জ করার জন্য টাইপ-সি পোর্ট ব্যবহার করা হয়েছে এবং কোম্পানির দাবি এটি মাত্র ৫ মিনিট চার্জ করলে ব্যবহারকারীরা ২ ঘণ্টা গান শুনতে পারবেন। ডিভাইসটিকে ধুলো, ময়লা, ঘাম বা জলের স্প্ল্যাশ থেকে রক্ষা করতে, কোম্পানিটি IP54 ধুলো এবং স্প্ল্যাশপ্রুফ প্রযুক্তি ব্যবহার করেছে।

রেডমি বাডস ৫ ফিউশন হোয়াইট, ফিউশন পার্পল এবং ফিউশন ব্ল্যাক রঙের বাজারে আনা হয়েছে। কোম্পানির নতুন ইয়ারবাডের দাম ভারতীয় বাজারে ২ হাজার ৯৯৯ রুপি। ইয়ারবাডটি অ্যামাজন এবং শাওমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Related Posts

সঙ্গে থাকুন ➥