Robi Call Rate Offer 2024 | রবি সর্বনিম্ন কলরেট অফারগুলো

Avatar

Published on:

Robi Call Rate Offer 2024 | রবি সর্বনিম্ন কলরেট অফারগুলো

রবির সর্বনিম্ন কল রেট অফারগুলির সাথে অতুলনীয় সংযোগ এবং অপরাজেয় সঞ্চয়ের জগতে স্বাগতম। এমন এক যুগে যেখানে যোগাযোগ সর্বাগ্রে, রবি সর্বাগ্রে রয়েছে, আপনার স্বতন্ত্র চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ করার জন্য ডিজাইন করা ব্যতিক্রমী কল রেট প্যাকেজ গুলো এনেছে। 

বিস্ময়কর ৪৫ পয়সা কল রেট এবং লোভনীয় ৪৮ পয়সা অফার নিয়ে রবি সর্বনিম্ন কল রেট অফারের সাথে নিরবচ্ছিন্ন কথোপকথনের যাত্রা শুরু করুন। অনায়াসে রবি রিচার্জ অফারের সাথে ১ পয়সা/ সেকেন্ড এ সংযুক্ত থাকুন এবং ৩০ দিনের কল রেট অফারের সাথে দীর্ঘ কথোপকথনের সুযোগ নিন।

Robi Lowest Call Rate Offer (রবি সর্বনিম্ন কলরেট অফার)

আপনার সুবিধার্থে আমরা রবির সর্বনিম্ন কলরেট অফার গুলো বাছাই করেছি। রবির সর্বনিম্ন কলরেট অফার গুলো নিম্নে দেওয়া হলোঃ 

রিচার্জঅফারমেয়াদ
৳ ২৬৬৯ পয়সা/মিনিট২ দিন
৳ ৫৬৬৯ পয়সা/মিনিট৭ দিন
৳ ১০৬৬৯ পয়সা/মিনিট৩০ দিন
৳ ২০৮১ পয়সা/সেকেন্ড৯০ দিন
রবি কলরেট অফার

রবির সর্বনিম্ন কল রেট অফারের সাথে ব্যাঙ্ক না ভেঙে নিরবিচ্ছিন্ন সংযোগের অভিজ্ঞতা নিন। প্রতি কলে ৪৫ পয়সা হারে ক্রিস্টাল-ক্লিয়ার কথোপকথন উপভোগ করুন।

আপনার যোগাযোগের খরচ নিয়ন্ত্রণে রেখে অনায়াসে সংযুক্ত থাকুন। রবির এই ব্যতিক্রমী অফারটি নিয়ে আপনার প্রিয়জনের সাথে যোগাযোগ রাখুন যেমন আগে কখনো হয়নি।

Robi 45 Paisa Call Rate Offer (রবি ৪৫ পয়সা কলরেট অফার)

রবির ৪৫ পয়সা মিনিট কল রেটের একটি  অফার রয়েছে। আপনার রিচার্জ এর পরিমাণ অনুযায়ী আপনাকে  এই ৪৫ পয়সা মিনিট কল রেট অফারটির মেয়াদ দেওয়া হবে। নিম্নে  টেবিলের মাধ্যমে বিস্তারিত ভাবে  বুঝানো হলঃ

রিচার্জকলরেট (যেকোন লোকাল নম্বরে)মেয়াদ
২২ টাকা৪৫ পয়সা/মিনিট২ দিন
৫২ টাকা৪৫ পয়সা/মিনিট১০ দিন
১৪২ টাকা৪৫ পয়সা/মিনিট৪৫ দিন
রবি ৪৫ পয়সা কলরেট অফার

রবির ৪৫ পয়সা কল রেট অফারের সাথে কল চার্জ নিয়ে চিন্তা না করে বর্ধিত কথোপকথনে জড়িত থাকুন। অবিশ্বাস্যভাবে কম কল রেট উপভোগ করার সময় পরিবার এবং বন্ধুদের সাথে নির্বিঘ্নে যোগাযোগ করুন।

২৪/৭ সংযুক্ত থাকুন এবং রবির বাজেট-বান্ধব অফারের সাথে আপনার যোগাযোগের অভিজ্ঞতার সর্বোচ্চ সুবিধা নিন।

Robi 48 Poisa Offer (রবি ৪৮ পয়সা অফার)

রবি ৪৮ পয়সা মিনিট কল রেট অফারটি চালু করার জন্য আপনাকে *123*48# ডায়াল করতে হবে। কোটি ডায়াল করলে আপনার ৪৮ পয়সা  মিনিট অফারটি চালু হয়ে যাবে। আপনি আপনার রবি নাম্বার থেকে যেকোনো নাম্বারে রাত ১১ টা থেকে সকাল ৯ টা পর্যন্ত ৪৮ পয়সা/মিনিট কল রেটে কথা বলতে পারবেন। অফারটির মেয়াদ থাকবে ১৫ দিন।

রবির ৪৮ পয়সা অফার দিয়ে আপনার যোগাযোগের খেলাকে উন্নত করুন। প্রতি কলে মাত্র ৪৮ পয়সা দিয়ে দীর্ঘ এবং শক্তিশালী সংযোগ করুন। আপনি আপনার প্রিয়জনদের সাথে সংযুক্ত থাকার সাথে সাথে অতুলনীয় সুবিধা এবং সাধ্যের অভিজ্ঞতা নিন।

Robi Recharge Offer 1P/Sec (রবি রিচার্জ অফার ১ পয়সা/সেকেন্ড)

রবির ১ পয়সা/সেকেন্ড অফারটিও দারুন একটি অফার। আমাদের মধ্যে অনেকেই এই অফারটি পছন্দ করে থাকেন। এই অফারে আপনি আপনার রবি নাম্বার থেকে যেকোনো নাম্বারে ১ পয়সা/সেকেন্ড কলরেটে দিনরাত ২৪ ঘন্টা কথা বলতে  পারবেন।

বেশি দিন মেয়াদ পাওয়ার জন্য আপনাকে একটু বেশি রিচার্জ করতে হবে। নিম্নে মেয়াদ অনুযায়ী রিচার্জ এর পরিমাণ উল্লেখ করা হলোঃ

রিচার্জঅফারমেয়াদ
৳ ২৬১ পয়সা/সেকেন্ড২ দিন
৳ ৫৬১ পয়সা/সেকেন্ড৭ দিন
৳ ৯৭১ পয়সা/সেকেন্ড৩০ দিন
৳ ২০৮১ পয়সা/সেকেন্ড৯০ দিন

Robi 1 Poisa Offer 30 Days (রবি ১ পয়সা অফার ৩০ দিন)

আপনি ৩০ দিনের জন্য ১ পয়সা/সেকেন্ড রবি অফারটি যদি চালু করতে চান তাহলে সেটি আপনার জন্য খুবই ভালো একটি সিদ্ধান্ত।

১ পয়সা/সেকেন্ড ৩০ দিন মেয়াদী অফারটি চালু করতে হলে আপনি আপনার রবি নাম্বারে ৯৭ টাকা  রিচার্জ করতে হবে। অথবা ১০৬ টাকা রিচার্জে আপনি ৬৯ পয়সা/মিনিট কল রেট এর অফারটি ৩০ দিনের জন্য পেয়ে যাবেন।

Robi Call Rate Offer 30 Days (রবি কলরেট অফার ৩০ দিন)

আপনি যদি পুরো মাস নিশ্চিন্তে আপনার যোগাযোগের মানুষদের সঙ্গে সংযুক্ত থাকতে চান তবে আপনি .৩০দিন মেয়াদি রবির বিভিন্ন কলরেট অফার গুলো চেক করতে পারেন।

রবিতে ৩০ দিন মেয়াদী বিভিন্ন কলরেটের অফার রয়েছে ভালো কিছু ৩০ দিন মেয়াদী রবি কল রেট অফার নিম্নে তুলে ধরা হলোঃ 

রিচার্জঅফারমেয়াদ
৳ ১০৬৬৯ পয়সা/মিনিট৩০ দিন
৳ ২০৮১ পয়সা/সেকেন্ড৯০ দিন
৳ ৯৭১ পয়সা/সেকেন্ড৩০ দিন
রবি কলরেট অফার ৩০ দিন


Robi 109 TK Recharge Offer (রবি ১০৯ টাকা রিচার্জ অফার)

রবি ১০৯ টাকা রিচার্জ অফারটিও দারুন একটি অফার। আপনি আপনার রবি সিমে যদি ১০৯ (ভ্যাট সহ) টাকা রিচার্জ করেন সে ক্ষেত্রে আপনি আপনার  ব্যালেন্সে ১৮০ মিনিট পেয়ে যাবেন। এবং এই মিনিটের মেয়াদ থাকবে পরবর্তী ৭ দিন পর্যন্ত। 

রবির সকল প্রিপেইড এবং পোস্টপেইড কাস্টমাররা এই অফারের জন্য  উপযুক্ত।  অফারটি শেষ হওয়ার পর আপনার পূর্ববর্তী কলরেট অনুযায়ী ব্যালেন্স কাটা হবে। 

মিনিট ব্যালেন্স চেক করার জন্য আপনি *222*2# ডায়াল করতে পারেন। আপনি আরো পেয়ে যাবেন ১০ সেকেন্ড পালস। এছাড়াও এই অফারটি অটোমেটিক রিনিউ হবে না।

Robi 47 TK Recharge Offer (রবি ৪৭ টাকা রিচার্জ অফার)

রবি ৪৭ টাকা রিচার্জে দুইটি অফার রয়েছে। একটি অফার হলো ৪৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাক। এবং এই ইন্টারনেট  প্যাকটির মেয়াদ চার দিন। 

আপনি যদি এই অফারটি চালু করতে চান তাহলে আপনি দোকানদারকে বলবেন রবি ঘ্যাচাং স্টোর থেকে .৪৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকটি প্রদান করার জন্য।  প্যাকটির মেয়াদ চার দিন। তবে আপনি যদি সরাসরি ৪৭ টাকা রিচার্জ করেন তবে সেটি আপনার মূল ব্যালেন্সে যোগ হয়ে যাবে।

রবি ৪৭ টাকা রিচার্জ এর আরো একটি অফার হলো ৪৭/পয়সা মিনিট কলরেট অফার।  আপনি যদি ৪৭ পয়সা/মিনিট কলরেট অফারটি চালু করতে চান তাহলে এক্ষেত্রেও আপনাকে দোকানদারকে বলতে হবে যে আপনি ৪৭ পয়সা/মিনিট কলরেট অফারটি নিতে চান। 

তাহলে দোকানদার আপনাকে অফারটি চালু করে দিবেন। এই অফারটির মেয়াদও থাকবে.৪ দিন। এই অফারটি নিলে আপনি যেকোনো নাম্বারে ৪৭ পয়সা/মিনিট কলরেটে কথা বলার সুযোগ পেয়ে যাবেন।

Robi Call Rate Offer 2024 (রবি কলরেট অফার ২০২৪)

রবি তার গ্রাহকদেরকে অনেক ভালো ভালো কলরেট অফার প্রদান করে থাকে। তবে তারা এই অফার গুলো সময়ের সাথে সাথে পরিবর্তনও করে  থাকে।  আপনার জন্য গর্বের ভালো ভালো কিছু কলরেট অফার আমি নিম্নে প্রদান করছিঃ

রিচার্জঅফারমেয়াদ
৳ ২৬৬৯ পয়সা/মিনিট২ দিন
৳ ৫৬৬৯ পয়সা/মিনিট৭ দিন
৳ ১০৬৬৯ পয়সা/মিনিট৩০ দিন
৳ ২০৮১ পয়সা/সেকেন্ড৯০ দিন
রবি কলরেট অফার ২০২৪


Robi Minute Offer (রবি মিনিট অফার)

আপনি যদি রবির নিয়মিত গ্রাহক হয়ে থাকেন তবে আপনি জীবনে একবার হলেও রবি মিনিট অফার এর সুবিধা নিয়েছেন।  রবি তার গ্রাহকদের সুবিধার্থে কম টাকায় অনেক ভালো ভালো মিনিট অফার দিয়ে থাকে। নিম্নে কিছু রবির ভালো ভালো মিনিট অফার প্রদান করা হলোঃ

রিচার্জঅফারমেয়াদডায়াল কোড
৳ ১৪১৯ মিনিট১২ ঘণ্টা*123*1419#
৳ ১৯২৭ মিনিট২৪ ঘণ্টা*123*1927#
৳ ২৯৪৫ মিনিট২ দিন*123*2945#
৳ ৫৯৮৫ মিনিট৫ দিন*123*59#
৳ ৬৯১০০ মিনিট৭ দিন*123*69100#
৳ ৯৯১৫০ মিনিট৭ দিন*123*99155#
৳ ১০৮১৮০ মিনিট৭ দিন*123*0108#
রবি মিনিট অফার


কমন প্রশ্নোত্তর

চলুন রবি সিমের কলরেট অফার নিয়ে কমন কিছু প্রশ্ন এবং তার উত্তর নিয়ে আলোচনা করা যাকঃ

রবি ১ পয়সা/সেকেন্ড কলরেট অফারটি কিভাবে চালু করবো?

রবি ১ পয়সা/সেকেন্ড কলরেট অফারটি ৯০ দিনের জন্য চালু করতে আপনাকে .২০৮টাকা রিচার্জ করতে হবে, ৩০ দিনের জন্য অফারটি চালু করতে আপনাকে ৯৭ টাকা রিচার্জ করতে হবে। এছাড়াও ৭ দিনের জন্য অফারটি চালু করতে হলে আপনাকে ৫৬ টাকা রিচার্জ করতে হবে।

রবি ৪৭ টাকা রিচার্জ অফার কি?

রবি ৪৭ টাকা রিচার্জ এর দুইটি অফার রয়েছে। একটি হলো ৪৭ টাকায় ২ জিবি ৪ দিন মেয়াদী,  এবং অন্য অফারটি হল ৪৭ পয়সা/মিনিট কলরেট অফার।  আপনি রিচার্জের সময় দোকানদারকে বলে দেবেন আপনি কোন অফারটি নিতে চান।

রবি ৪৮ পয়সা/মিনিট অফার কিভাবে চালু করবো?

রবি ৪৮ পয়সা/মিনিট অফারটি চালু করতে হলে আপনাকে *123*48#  ডায়াল করতে হবে। এই অফারে আপনি রাত ১১ টার পর থেকে সকাল ৯ টা পর্যন্ত যেকোনো অপারেটরে ৪৮ পয়সা/মিনিট কলরেটে কথা বলতে পারবেন।

Related Posts

সঙ্গে থাকুন ➥