টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় | Tiktok video download

Avatar

Published on:

টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় | Tiktok video download

বর্তমানে সব চেয়ে জনপ্রিয় অ্যাপ হচ্ছে টিকটক। টিকটক ভিডিও অ্যাপ ব্যবহার করে, কিছু লোক শুধু টিকটক ভিডিও দেখতে ব্যবহার করে, কিছু লোক টিকটক ভিডিও তৈরি করতে ব্যবহার করে। আপনার যদি কখনও একটি টিকটক ভিডিও ডাউনলোড করার প্রয়োজন হয়, তবে আপনাকে একটি টিকটক ভিডিও ডাউনলোড করতে হবে যা আপনি নিজেই আপলোড করেছেন, তবে আপনি কীভাবে তা করবেন আজ আমরা এই ব্লগে আপনাদের  বলবো।

কিভাবে একটি টিকটক ভিডিও ডাউনলোড করবেন। অনেকের জন্য, এই পোস্টটি ততটা গুরুত্বপূর্ণ হবে না, তবে যারা এখনও TikTok ভিডিও ডাউনলোড করেননি তাদের জন্য এই ভিডিওটি অনেক সহায়ক হতে পারে। এবং হ্যাঁ, আপনি যদি ইতিমধ্যে টিকটক ভিডিও ডাউনলোড করে থাকেন তবে সেই ভিডিওটিতে টিকটক লোগো রয়েছে, তবে আজ আপনি এই পোস্টে লোগো ছাড়া টিকটক ভিডিও কীভাবে ডাউনলোড করবেন তা শিখবেন।

টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়?

টিকটক একটি জনপ্রিয় মোবাইল অ্যাপ্লিকেশন, তাই আপনাকে আপনার মোবাইল থেকে সমস্ত কাজ করতে হবে, আপনার যদি কম্পিউটার থাকে তবে আপনি কম্পিউটার ব্যবহার করে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারেন, তবে খুব কম লোকই আছেন যারা কম্পিউটার ব্যবহার করেন, আর সেই কারণেই আজকে আমরা কীভাবে মোবাইল থেকে টিকটক ভিডিও ডাউনলোড করুন।

  • স্টেপঃ ১. প্রথমে আপনি নিজের মোবাইল থেকে টিকটক  অ্যাপটি খুলুন, তারপরে আপনি যে টিকটক ভিডিওটি ডাউনলোড করতে চান তা খুলুন, তারপরে “শেয়ার (Share)” এ ক্লিক করুন।
  • স্টেপ ২. অ্যাপটি ডাউনলোড করার পরে, আপনি যে টিকটক ভিডিওটি ডাউনলোড করতে চান তা টিকটকে চালান এবং তারপরে শেয়ার (Share) এ ক্লিক করুন।
  • স্টেপঃ ৩ এখন আপনার ডাউনলোড করা অ্যাপগুলি খুলুন, খোলার পরে কিছু সাধারণ অনুমতি দিন, তারপরে Switch to AutoSave-এ ক্লিক করুন, তারপর Copy Link এবং Download Video-এ ক্লিক করুন।

এখন আপনি যে TikTok ভিডিও লিঙ্কটি কপি করেছেন তার কপি করা লিঙ্কটি এখানে পেস্ট করুন। Paste Link এ ক্লিক করে Download Link এ ক্লিক করুন।

ওয়াটারমার্ক ছাড়া TikTok ভিডিও ডাউনলোড করার নিয়ম

TikDown হল একটি অনলাইন ওয়েব টুল যা আপনাকে ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করতে সাহায্য করে। আপনি আসল ভিডিওর মতো একই গুণমান রেখে MP4 বা MP3 ফর্ম্যাটে যত খুশি ততগুলি TikTok ভিডিও ডাউনলোড করতে পারেন। TikDown মোবাইল ফোন, কম্পিউটার বা ট্যাবলেটের মতো যেকোনো ডিভাইসে সহজে ব্যবহার করার জন্য ডিজাইন করা হয়েছে।

Related Posts

সঙ্গে থাকুন ➥