ইনফিনিক্স ইনবুক এক্স২: সাধ্যের মধ্যে সেরা আকর্ষণীয় ল্যাপটপ সুবিধা

Avatar

Published on:

ইনফিনিক্স ইনবুক এক্স২: সাধ্যের মধ্যে সেরা আকর্ষণীয় ল্যাপটপ সুবিধা

ইনফিনিক্স ইনবুক এক্স২ ল্যাপটপ: সাধ্যের মধ্যে আকর্ষণীয় এবং সহজে বহনযোগ্য

আপনি কি সহজে বহনযোগ্য একটি ল্যাপটপ খুঁজছেন? যেকোনো সময় যেকোনো স্থান থেকে কাজ করার সুবিধা পেতে চান? তাহলে আপনার জন্য ইনফিনিক্স ইনবুক এক্স২ হতে পারে অসাধারণ একটি পছন্দ। ইনবুক এক্স২ মডেলের এই ল্যাপটপটি এখন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে, যা মধ্যম দামের মধ্যে আকর্ষণীয় ফিচার সরবরাহ করে।

ডিজাইন ও বহনযোগ্যতা

সুন্দর ডিজাইনের হালকা পাতলা ইনফিনিক্স ইনবুক এক্স২ মাত্র ১৪.৮ মিমি পুরু এবং এর ওজন মাত্র ১.২৪ কেজি। ল্যাপটপটি সহজেই বহনযোগ্য হওয়ায় যেকোনো জায়গা থেকে কাজ করতে পারবেন।

ব্যাটারি এবং চার্জিং

দীর্ঘস্থায়ী ৫০ ওয়াট-আওয়ারের ব্যাটারি দিয়ে আপনি পুরোদিন কাজ করতে পারবেন। এর টাইপ-সি ৪৫ ওয়াট ফাস্ট চার্জার দ্বারা দ্রুত চার্জ করার সুবিধাও পাবেন।

প্রসেসর ও পারফরম্যান্স

১৪ ইঞ্চি স্ক্রিনের ইনফিনিক্স ইনবুক এক্স২ তে আছে ইন্টেল কোর আই৫ প্রসেসর (১১তম প্রজন্ম)। ইনফিনিক্সের ব্র্যান্ডেড কুলিং প্রযুক্তি ‘আইস স্টর্ম ১.০’ ব্যবহার করা হয়েছে, যার ফলে এর প্রসেসর অতিরিক্ত গরম হওয়ার হাত থেকে রক্ষা পায়।

ভিজ্যুয়াল ও ডিসপ্লে

প্রফেশনাল মানের ভিজ্যুয়ালের জন্য নোটবুকটিতে দেয়া হয়েছে ১০০% এসআরজিবি ডিসপ্লে। এর ফুল এইচডি (১৯২০ x ১০৮০) পিক্সেল আইপিএস স্ক্রিনের সাহায্যে চমৎকার প্রেজেন্টেশন, ভিডিও কনফারেন্সিং ও কন্টেন্ট ক্রিয়েশনের মতো অনেক ধরনের কাজ অনায়াসেই করা যায়।

ওয়েবক্যাম ও কানেক্টিভিটি

ইনফিনিক্স ইনবুক এক্স২-এর এইচডি ওয়েবক্যামের সাথে ফিল লাইট দেওয়া হয়েছে, যা অনলাইন ভিডিও মিটিংয়ে আপনাকে আরও প্রাণবন্ত করে তোলে। কানেক্টিভিটির জন্য আছে দুটি টাইপ-সি পোর্ট, এইচডিএমআই, দুটি ইউএসবি পোর্ট, একটি কার্ড স্লট এবং হেডফোন জ্যাক।

মূল্য

ইনফিনিক্স ইনবুক এক্স২ ল্যাপটপের দাম ৬১,৯৯০ টাকা। ভবিষ্যতে ইনফিনিক্সের এই ল্যাপটপের দাম আরও কমতে পারে।

আশা করছি এই পোস্টটি আপনাকে ইনফিনিক্স ইনবুক এক্স২ ল্যাপটপ সম্পর্কে যথাযথ ধারণা দিতে পেরেছে। সর্বশেষ তথ্য ও দাম জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

Related Posts

সঙ্গে থাকুন ➥