অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি ২০২৪: বোর্ড চ্যালেঞ্জের সম্পূর্ণ গাইড

Avatar

Published on:

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি ২০২৪: বোর্ড চ্যালেঞ্জের সম্পূর্ণ গাইড

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষ ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি ২০২৪: আবেদন ও নির্দেশিকা

সম্প্রতি প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফলে যারা প্রত্যাশিত ফলাফল অর্জন করেননি তাদেরকে ফলাফল পুনঃনিরীক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ পদ্ধতি ২০২৪ অর্থাৎ অনার্স ২য় বর্ষ ফলাফল বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ করার নিয়ম, আবেদন কবে শুরু হবে ইত্যাদি সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা নিচে তুলে দেওয়া হলো।

অনার্স ২য় বর্ষ রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ এর আবেদনের সময়সীমা

অনলাইনে অনার্স ২য় বর্ষ ফলাফল বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ এর আবেদন কবে শুরু হবে জানতে চান? যারা আবেদন করতে চান তাদেরকে অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে করতে হবে। সময় অতিবাহিত হয়ে গেলে অনলাইনে আবেদনের লিংক আর সচল থাকবে না। ২১/০৫/২০২৪ তারিখ থেকে ২০/০৬/২০২৪ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন ও ব্যাংকে টাকা জমা করা যাবে।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ফি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের আবেদন ফি কোর্স প্রতি ৮০০ টাকা

অনার্স ২য় বর্ষের রেজাল্ট বোর্ড চ্যালেঞ্জ আবেদনের নিয়ম পদ্ধতি ২০২৪

এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের শাখায় নির্ধারিত সময়ের মধ্যে টাকা জমা দিতে হবে অথবা সোনালী ব্যাংকের Online Payment Gateway ব্যবহার করে মোবাইল ব্যাংকিং সেবা- নগদ, বিকাশ, রকেট অথবা বিভিন্ন ধরণের কার্ড যেমনঃ American Express, VISA, DBBL, Nexus, Master Card অথবা সোনালী ব্যাংকের হিসাবধারীরা নিজ হিসাব থেকে Online-এ টাকা ট্রান্সফার করে আবেদন করতে পারবে। ফি জমাদানের সাথে সাথে আবেদন প্রক্রিয়া শেষ হবে।

সতর্কতা

নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

বিঃদ্রঃ আবেদনের সময় পত্র কোড যথাযথভাবে পূর্ণ করতে হবে।

অনার্স ২য় বর্ষ ফলাফল বোর্ড চ্যালেঞ্জ ২০২৪ নোটিশ

 

Related Posts

সঙ্গে থাকুন ➥