৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ কবে? বিস্তারিত জানুন

Avatar

Published on:

৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ কবে? বিস্তারিত জানুন

৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ: আসন্ন কোরবানির ঈদের আগেই ঘোষণা

৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের তারিখ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ঘোষণা করেছে যে আসন্ন কোরবানির ঈদের আগেই ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ করা হবে। চলতি সপ্তাহে অথবা আগামী সপ্তাহে এই সুপারিশ প্রকাশ করা হতে পারে বলে জানা গেছে।

সুপারিশের প্রক্রিয়া ও তথ্য

এনটিআরসিএ’র একাধিক সূত্র থেকে জানা গেছে, চতুর্থ গণবিজ্ঞপ্তিতে ভুল চাহিদায় সুপারিশপ্রাপ্তদের ৫ম গণবিজ্ঞপ্তিতে অন্তর্ভুক্ত করার প্রক্রিয়া, একটি প্রতিষ্ঠানের পাঁচটি পদ ফাঁকা রাখা সংক্রান্ত রিট, এবং ইনডেক্সধারীদের খুঁজে বের করার কাজগুলো শেষ করার পরে প্রাথমিক সুপারিশ করা হবে।

এনটিআরসিএ’র সচিব ওবায়দুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানিয়েছেন, “আমাদের পরিকল্পনা হলো- ঈদের আগেই ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ করা। আমরা সেভাবেই কাজ করছি। আশা করছি ঈদের আগে প্রাথমিক সুপারিশ করতে পারবো।”

৫ম গণবিজ্ঞপ্তির বিস্তারিত

গত ৩১ মার্চ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬,৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের জন্য ৫ম গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে স্কুল অ্যান্ড কলেজে ৪৩,২৮৬টি এবং মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানে ৫৩,৪৫০টি পদ রয়েছে। আবেদন গ্রহণ শেষ হয়েছে ৯ মে এবং আবেদনকারীরা ১০ মে রাত ১২টা পর্যন্ত ফি জমা দিতে পেরেছেন।

উপসংহার

৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের তারিখ এবং প্রক্রিয়া সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আশা করা হচ্ছে, কোরবানির ঈদের আগেই সুপারিশ প্রকাশিত হবে এবং নতুন নিয়োগ প্রার্থীরা তাদের দায়িত্ব পালন শুরু করতে পারবেন।

মেটা বিবরণ

৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের তারিখ জানতে চান? এনটিআরসিএ আসন্ন কোরবানির ঈদের আগেই ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ করতে চায়। বিস্তারিত তথ্য এবং নিয়মিত আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Related Posts

সঙ্গে থাকুন ➥