৫ম গণবিজ্ঞপ্তি প্রাথমিক সুপারিশ ফলাফল ২০২৪: সর্বশেষ আপডেট

Avatar

Published on:

৫ম গণবিজ্ঞপ্তি প্রাথমিক সুপারিশ ফলাফল ২০২৪: সর্বশেষ আপডেট

৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের ফলাফল প্রকাশ: যেকোনো মুহূর্তে

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশের ফলাফল যেকোনো মুহূর্তে প্রকাশ করা হতে পারে। মঙ্গলবার (১১ জুন) এনটিআরসিএ’র একাধিক সূত্র নিশ্চিত করেছে যে, ফলাফল প্রকাশের সব আনুষ্ঠানিকতা ইতোমধ্যে শেষ করা হয়েছে।

এনটিআরসিএ’র সংশ্লিষ্ট শাখার এক কর্মকর্তা, নাম প্রকাশ না করার শর্তে, জানিয়েছেন যে, প্রাথমিকভাবে আগামীকাল বুধবার (১২ জুন) অথবা বৃহস্পতিবার (১৩ জুন) ফলাফল প্রকাশের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে, ফল তৈরির কাজ সম্পূর্ণ হওয়ায় তা যে কোনো মুহূর্তে প্রকাশ করা হতে পারে।

এনটিআরসিএ’র সচিব ওবায়দুর রহমান মঙ্গলবার বিকালে  জানিয়েছেন, ঈদের ছুটির আগেই ফল প্রকাশের সিদ্ধান্ত হয়েছে। তবে, ফল তৈরির কাজ শেষ হওয়ায় যে কোনো মুহূর্তে তা প্রকাশ করা হতে পারে।

ফল প্রকাশের তারিখ সম্পর্কে জানতে চাওয়া হলে, সচিব জানান যে তিনি বর্তমানে ঢাকার বাইরে রয়েছেন এবং এ বিষয়ে কোনো তথ্য দিতে পারছেন না। তবে, তিনি আশ্বস্ত করেছেন যে প্রাথমিক সুপারিশের ফল ঈদের আগেই প্রকাশিত হবে।

ফলাফল প্রকাশের প্রেক্ষাপট

গত ৩১ মার্চ, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬,৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর মধ্যে স্কুল অ্যান্ড কলেজে ৪৩,২৮৬টি এবং মাদরাসা ও কারিগরি প্রতিষ্ঠানে ৫৩,৪৫০টি পদে শিক্ষক নিয়োগের জন্য এই গণবিজ্ঞপ্তি দেওয়া হয়। ৫ম গণবিজ্ঞপ্তির জন্য আবেদন গ্রহণ শেষ হয়েছে গত ৯ মে। ১০ মে রাত ১২টা পর্যন্ত আবেদনকারীরা আবেদন ফি জমা দিতে পেরেছেন।

এই ফলাফল প্রকাশের জন্য অপেক্ষায় থাকা আবেদনকারীদের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ সময়, কারণ এই সুপারিশের ফলাফল তাদের পেশাগত জীবনে বড় প্রভাব ফেলতে পারে।

Related Posts

সঙ্গে থাকুন ➥