ফাজিল অনার্স পরীক্ষার রুটিন 2024 PDF (১ম, ২য়, ৩য়, ৪র্থ বর্ষ) - সম্পূর্ণ ডাউনলোড গাইড

Avatar

Published on:

ফাজিল অনার্স পরীক্ষার রুটিন 2024 PDF (১ম, ২য়, ৩য়, ৪র্থ বর্ষ) - সম্পূর্ণ ডাউনলোড গাইড

ফাজিল অনার্স পরীক্ষার রুটিন ২০২৪ (১ম, ২য়, ৩য় ও ৪র্থ বর্ষ) - ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় ২০২২ সালের ফাজিল (স্নাতক) অনার্স পরীক্ষার রুটিন প্রকাশ করেছে। এই পরীক্ষার রুটিন অনুযায়ী ফাজিলের ১ম, ২য়, ৩য় ও ৪র্থ বর্ষের পরীক্ষা একযোগে ১ জুলাই ২০২৪ তারিখ থেকে শুরু হবে এবং চলবে ২৭ জুলাই ২০২৪ পর্যন্ত।

পরীক্ষার সময়সূচী

ফাজিল শ্রেণির ১ম, ২য়, ৩য় ও ৪র্থ বর্ষের নিয়মিত, অনিয়মিত, প্রাইভেট, রিটেইক ও মানোন্নয়ন পরীক্ষার্থীরা এই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিদিন দুপুর ১টা ৩০ মিনিট থেকে বিকাল ৫টা ৩০ মিনিট পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রুটিন ডাউনলোড

ফাজিল অনার্স পরীক্ষার রুটিনটি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আপনি সেখান থেকে পিডিএফ কপি ডাউনলোড করতে পারবেন। এছাড়া নিচে রুটিনের পিডিএফ কপির রূপান্তরিত ইমেজ কপি সংযুক্ত করা হয়েছে।

 

ফাজিল অনার্স পরীক্ষার রুটিন 2024

ফাজিল স্নাতক অনার্স পরীক্ষার রুটিন 2024

IAU Fazil exam routine 2024

ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪

পরীক্ষা সংক্রান্ত তথ্য

১. পরীক্ষার তারিখ: ১ জুলাই ২০২৪ - ২৭ জুলাই ২০২৪ ২. পরীক্ষার সময়: দুপুর ১:৩০ - বিকাল ৫:৩০ ৩. প্রকাশের তারিখ: ১৬ জুন ২০২৪

এই পরীক্ষার রুটিনে চার বর্ষের বিভিন্ন বিষয়ের তত্ত্বীয় পরীক্ষা অন্তর্ভুক্ত রয়েছে। শিক্ষার্থীরা পরীক্ষা শুরু হওয়ার আগে পরীক্ষা কেন্দ্র ও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্যাদি সংগ্রহ করতে পারবেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে।

Related Posts

সঙ্গে থাকুন ➥