এনটিআরসিএর ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ: সুখবর নেই

Avatar

Published on:

এনটিআরসিএর ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ: সুখবর নেই

এনটিআরসিএর ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ: ঈদের আগে বা পরে ঘোষণা আসতে পারে

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) ৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ ঈদের আগেই প্রকাশ করার চেষ্টা করছে। কিন্তু নানা জটিলতার কারণে এখনও প্রাথমিক সুপারিশ করা সম্ভব হয়নি। এনটিআরসিএর সংশ্লিষ্ট শাখার কর্মকর্তারা সুস্পষ্ট সময়সীমা না জানালেও জানানো হয়েছে যে প্রাথমিক সুপারিশের কাজ চলছে এবং এটি ঈদের আগে বা পরে ঘোষণা করা হতে পারে।

এনটিআরসিএর কর্মকর্তারা বর্তমানে ঢাকার বাইরে আছেন, ১২ ও ১৩ জুলাই অনুষ্ঠিতব্য ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার কেন্দ্রগুলোর সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য বিভিন্ন জেলায় গেছেন।

একজন কর্মকর্তা জানিয়েছেন, '৫ম গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ নিয়ে কাজ চলছে। কাজ শেষ হলে ঈদের আগে প্রাথমিক সুপারিশ করা হবে। কাজ শেষ করতে না পারলে প্রাথমিক সুপারিশ ঈদের পরে হবে।'

গত ৩১ মার্চ ৯৬ হাজার ৭৩৬টি পদে শিক্ষক নিয়োগের জন্য গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আবেদন গ্রহণ শেষ হয়েছে ৯ মে এবং ১০ মে রাত ১২টা পর্যন্ত ফি জমা দেওয়ার শেষ তারিখ ছিল।

আইসিটি বিষয়ের নিবন্ধনধারীদের রিটের শুনানি বিষয়ে কোনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

এই সময়সীমার মধ্যে প্রাথমিক সুপারিশের আপডেট জানার জন্য এনটিআরসিএর অফিসিয়াল ওয়েবসাইট ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে যোগাযোগ করতে হবে।

Related Posts

সঙ্গে থাকুন ➥