আজকের বাংলাদেশের আটার দাম ২০২৪ | বর্তমান মূল্য জানুন

Avatar

Published on:

আজকের বাংলাদেশের আটার দাম ২০২৪ | বর্তমান মূল্য জানুন

আজকের বাংলাদেশের আটার দাম ২০২৪: বর্তমান মূল্য ও বাজার বিশ্লেষণ

আটার মূল্য আমাদের দেশের মানুষের দৈনন্দিন জীবনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রতিদিনের খাদ্য তালিকায় আটা একটি অপরিহার্য উপাদান। তাই আজকের আটার দাম কত চলছে তা জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাজারে আটার দাম প্রতিদিন ওঠানামা করে এবং এই প্রবন্ধে আমরা আপনাকে আজকের আটার দাম সম্পর্কিত সঠিক তথ্য প্রদান করব।

আজকের আটার দাম বাংলাদেশে ২০২৪

আমরা বাজার থেকে খোলা আটা এবং প্যাকেটজাত আটা কিনে থাকি, তবে এই দুই ধরনের আটার মধ্যে দামের কিছু পার্থক্য লক্ষ্য করা যায়। অনেক সময় আটার দামে এক সপ্তাহের মধ্যে কোন পরিবর্তন হয় না, আবার কোনো সময় প্রতিদিন আলাদা আলাদা দাম দেখতে পাওয়া যায়। এখানে আমরা আজকের প্যাকেটজাত আটা এবং খোলা আটার দাম নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।

বর্তমান আটার বাজারদর

গত এক সপ্তাহ আগে খোলা আটার দাম ছিল ৫৮ টাকা প্রতি কেজি, বর্তমানে তা ২ টাকা বৃদ্ধি পেয়ে ৬০ টাকা প্রতি কেজি হয়েছে। অন্যদিকে, এক সপ্তাহ আগে প্যাকেট আটার মূল্য ছিল ৬৩ টাকা, বর্তমানে তা ১ টাকা হ্রাস পেয়ে ৬২ টাকা প্রতি কেজিতে দাঁড়িয়েছে।

আটার দাম: খোলা আটা ও প্যাকেট আটা

আটাপরিমাণবর্তমান দাম
আটা সাদা (খোলা)প্রতি কেজি৪৫-৫০ টাকা
আটা (প্যাকেট)প্রতি কেজি৫৫-৬০ টাকা

আমরা দেখতে পাচ্ছি যে এক সপ্তাহের মধ্যে খোলা আটার দাম ২ টাকা বৃদ্ধি পেয়েছে এবং প্যাকেটজাত আটার দাম ১ টাকা হ্রাস পেয়েছে। প্রতিদিনের বাজারদর অনুযায়ী আটার দাম কিভাবে পরিবর্তিত হচ্ছে তা জানতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন।

উপসংহার

আশা করি এই প্রবন্ধের মাধ্যমে আপনি আজকের আটার দাম বাংলাদেশে কত তা সম্পর্কে বিস্তারিত এবং সঠিক তথ্য পেয়েছেন। প্রতিদিনের বাজারদর সম্পর্কে আরও জানতে আমাদের সাইটটি নিয়মিত ফলো করুন এবং আপনার পরিচিতদের সাথে এই পোস্টটি শেয়ার করতে ভুলবেন না।

Related Posts

সঙ্গে থাকুন ➥