১২ জিবি র‌্যামসহ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হলো Honor Magic V Flip স্মার্টফোন - সম্পূর্ণ রিভিউ এবং স্পেসিফিকেশন

Avatar

Published on:

১২ জিবি র‌্যামসহ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হলো Honor Magic V Flip স্মার্টফোন - সম্পূর্ণ রিভিউ এবং স্পেসিফিকেশন

Honor Magic V Flip: ১২GB র‌্যাম সহ দুর্দান্ত ফিচার এবং স্পেসিফিকেশনের সাথে লঞ্চ

Honor কোম্পানি তাদের প্রথম ফ্লিপ ফোন Honor Magic V Flip চীনের বাজারে লঞ্চ করেছে। এই ফোনটি অত্যন্ত আকর্ষণীয় ডিজাইন এবং শক্তিশালী স্পেসিফিকেশন নিয়ে এসেছে। ফোনটির প্রধান ফিচারগুলো নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো:

ডিসপ্লে

Honor Magic V Flip ফোনের ব্যাক প্যানেলে একটি বড় 4-ইঞ্চি LTPO AMOLED কভার ডিসপ্লে রয়েছে, যা 120Hz রিফ্রেশ রেট এবং 2,500 নিটস ব্রাইটনেস সাপোর্ট করে। ফোনটির 6.8 ইঞ্চি ইন্টারনাল ডিসপ্লে 1.5K রেজোলিউশন, 120Hz রিফ্রেশ রেট এবং 3,000 নিটস ব্রাইটনেস সাপোর্ট করে।

প্রসেসর

এই ফোনটিতে Qualcomm Snapdragon 8 Plus Gen 1 চিপসেট রয়েছে। এছাড়াও, কোম্পানির সেল্ফ ডেভেলপ করা C1+ RF এনহ্যান্সমেন্ট চিপ ইনস্টল করা হয়েছে, যা ফোনটির পারফরম্যান্সকে আরও উন্নত করে। হিট কন্ট্রোলের জন্য ফোনটিতে একটি থিন লিকুইড কুলিং সিস্টেমও রয়েছে।

স্টোরেজ

Honor Magic V Flip ফোনটি 12GB র‌্যাম এবং 1TB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সাপোর্ট করে।

ক্যামেরা

ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে OIS সাপোর্ট সহ একটি 50MP Sony IMX906 প্রাইমারি সেন্সর এবং একটি 12MP আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স রয়েছে। এছাড়া, ফোনটিতে একটি 50MP ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা রয়েছে।

ব্যাটারি

নতুন Honor Magic V Flip স্মার্টফোনটিতে 4800mAh এর বড় ব্যাটারি রয়েছে, যা 66W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অপারেটিং সিস্টেম

এই স্মার্টফোনটি Android 14 বেসড Magic OS 8 এ চলে।

অন্যান্য ফিচার

ফোনটিতে ডুয়াল স্টেরিও স্পিকার, সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়াল সিম 5G, 4G, ওয়াইফাই, ব্লুটুথসহ আরও অনেক সুবিধা রয়েছে। এছাড়াও, এটি 5 স্টার যুক্ত SGS সার্টিফিকেশন পেয়েছে।

ডায়মেনশন

Honor Magic V Flip ফোনটি খুললে এর ডায়মেনশন 7.15mm এবং ফোল্ড করার সময় 14.89mm হয়।

সংক্ষেপে

Honor Magic V Flip ফোনটি তার দুর্দান্ত ডিজাইন, শক্তিশালী প্রসেসর, এবং উচ্চমানের ক্যামেরা সহ একটি সম্পূর্ণ প্যাকেজ হিসেবে এসেছে। ফোনটি বাজারে একটি নতুন মাত্রা যোগ করবে বলে আশা করা যাচ্ছে।

এই ছিল Honor Magic V Flip ফোনের প্রধান স্পেসিফিকেশন এবং ফিচারসমূহ। ফোনটি বাজারে কেমন প্রতিক্রিয়া পায় তা সময়ই বলে দেবে।

Related Posts

সঙ্গে থাকুন ➥