অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪ | NU Honours 3rd Year Result 2024 (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন)

Avatar

Published on:

অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০২৪ | NU Honours 3rd Year Result 2024 (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন)

NU Honours 3rd Year Result 2024: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) বুধবার প্রকাশ করা হয়েছে। NU তৃতীয় বর্ষ পরীক্ষার পাসের হার ৯০ দশমিক ৬৬ শতাংশ।

NU অনার্স ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট 2024

National University তৃতীয় বর্ষ পরীক্ষায় ৩১টি অনার্স বিষয়ে ৮৫০টি কলেজের মোট ৪ লাখ ৪৪ হাজার ৭৩৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রকাশিত NU honours 3rd Year Result অনুযায়ী ২ লাখ ৩৭ হাজার ১২৭ জন শিক্ষার্থী তৃতীয় বর্ষে প্রোমোটেড হয়েছে। অনার্স ৩য় বর্ষের (২০১৮-১৯) ফলাফল আজ ১০ অক্টোবর ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার ফলাফল 2024

How To Check NU Honours 3rd Year Exam Result?

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, সন্ধ্যা ৭টা থেকে এসএমএস’র মাধ্যমে যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>h3<space>Roll No লিখে ১৬২২২ নম্বরে সেন্ড করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.results.nu.ac.bdwww.nubd.info থেকে তৃতীয় বর্ষ পরীক্ষার ফল জানা যাবে।


NU Honours 3rd year Result 2024: জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৩য় বর্ষের রেজাল্ট

National University Honours 3rd Year Result এছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। বুধবার ফলাফল প্রকাশ করা হয়। এ পরীক্ষায় সারা দেশে মোট ১৩ হাজার ২৯৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে উত্তীর্ণ হয়েছে ১০ হাজার ১১৭ জন। পাসের হার ৭৬ দশমিক ৩ শতাংশ।

Related Posts

সঙ্গে থাকুন ➥