OnePlus 13s ক্যামেরা স্পেসিফিকেশন: দুর্দান্ত ফিচারসমূহ দেখে নিন

Avatar

Published on:

OnePlus 13s ক্যামেরা স্পেসিফিকেশন: দুর্দান্ত ফিচারসমূহ দেখে নিন

OnePlus 13s ক্যামেরা স্পেসিফিকেশন: দুর্দান্ত ফিচার সহ বিস্তারিত তথ্য

গত সপ্তাহে চীনের বাজারে OnePlus 13s স্মার্টফোনটির ক্যামেরার কিছু স্পেসিফিকেশন সামনে এসেছিলো, কিন্তু এবার প্রসিদ্ধ টিপ্সটার ডিজিটাল চ্যাট স্টেশন আবারো ক্যামেরা সেন্সর সম্বন্ধিত নতুন কিছু তথ্য নিয়ে হাজির হয়েছে। চলুন তাহলে দেখি OnePlus 13s স্মার্টফোনটির বিস্তারিত ফিচার্স গুলি।

OnePlus 13s ক্যামেরা স্পেসিফিকেশন লিক

OnePlus 13s মডেলটিতে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে বলে জানা গেছে, এবং প্রধান ক্যামেরা সেন্সরটি একটি Sony LYT808-এর সাথে আসবে। অন্য দুটি ক্যামেরা সেন্সর 3x জুমের সাথে IMX882 সেন্সর অফার করবে। তিনটি ক্যামেরা সেন্সরই 50 মেগাপিক্সেল রেজুলেশনের সাথে আসবে যেমনটা অনেক আগে থেকেই শোনা যাচ্ছিলো। এই নতুন ক্যামেরা সেটআপ আগের তুলনায় আরও ভালো কোয়ালিটির ছবি তুলতে সক্ষম হবে বলে ধারণা করা হচ্ছে।

OnePlus 13s ফিচার্স

OnePlus 13s মডেলটিতে সংস্থাটি শক্তিশালী Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেটের সাথে একটি শক্তিশালী 6000 mAh-এর ব্যাটারি অফার করেছে। এর সাথে অতি সংবেদনশীল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং নজরকাড়া আইল্যান্ড ডিজাইনের নতুন ক্যামেরা সেটআপের সাথে আসবে বলে শোনা যাচ্ছে। জানা গেছে যে OnePlus 13s মডেলটি এই বছরের শেষের দিকে আনুষ্ঠানিকভাবে প্রকাশ পাবে। শুধুমাত্র চীনের বাজারের কারণে মডেলটি আন্তর্জাতিক বাজারে আসতে সময় নেবে।

OnePlus 13s-এর এই সমস্ত নতুন ফিচার গুলি এবং শক্তিশালী স্পেসিফিকেশনগুলি দেখে বোঝা যাচ্ছে যে মডেলটি বাজারে বেশ প্রতিযোগিতামূলক হতে চলেছে। যারা নতুন এবং উন্নত প্রযুক্তির স্মার্টফোন খুঁজছেন, তাদের জন্য OnePlus 13s হতে পারে একটি দুর্দান্ত পছন্দ।

এই তথ্যগুলো আপনাকে OnePlus 13s সম্পর্কে একটি সম্যক ধারণা দিতে সাহায্য করবে। নতুন আপডেট এবং তথ্যের জন্য আমাদের সাথে থাকুন।

Related Posts

সঙ্গে থাকুন ➥