Realme GT 7 Pro: লিক হওয়া স্পেসিফিকেশন এবং বিস্তারিত তথ্য

Avatar

Published on:

Realme GT 7 Pro: লিক হওয়া স্পেসিফিকেশন এবং বিস্তারিত তথ্য

Realme GT 7 Pro ফোনের স্পেসিফিকেশন লিক: জেনে নিন বিস্তারিত

Realme কোম্পানির ফ্ল্যাগশিপ GT 6 ফোনটি আগামী 20 জুন ভারত সহ আন্তর্জাতিক মার্কেটে লঞ্চ হতে চলেছে। এছাড়াও Realme GT 7 সিরিজ এর লঞ্চ সম্পর্কেও আলোচনা চলছে। এই সিরিজের অধীনে Realme GT 7 এবং Realme GT 7 Pro লঞ্চ হতে পারে। কিছুদিন আগে কোম্পানির হেড এই বছরের শেষ নাগাদ Pro মডেল লঞ্চ হওয়ার কথা জানিয়েছিলেন। যার বেশ কিছু স্পেসিফিকেশন সম্প্রতি লিক হয়েছে।

Realme GT 7 Pro ফোনের স্পেসিফিকেশন (লিক)

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন মাইক্রো-ব্লগিং সাইট Weibo তে অফিসিয়াল ঘোষণার কয়েক মাস আগেই Realme GT 7 Pro ফোনের প্রধান স্পেসিফিকেশনগুলি শেয়ার করেছে।

  • ডিসপ্লে: লিক রিপোর্ট অনুযায়ী Realme GT 7 Pro ফোনে OLED 8T LTPO স্ক্রিন থাকতে পারে। এটি 1.5K পিক্সেল রেজলিউশন সাপোর্ট করবে বলে অনুমান করা হচ্ছে। এই ফোনের ডিসপ্লে হোম মার্কেটের নির্মাতার কাছ থেকে কেনা হবে বলে জানানো হয়েছে।
  • চিপসেট: এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি সবথেকে ফাস্ট প্রসেসরের সাথে লঞ্চ হবে যা অক্টোবরে Snapdragon 8 Gen 4 নামে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে।
  • স্টোরেজ: লিক রিপোর্ট অনুযায়ী, এই মোবাইলটি 16GB পর্যন্ত RAM এর সাপোর্ট পাবে এবং ডেটা স্টোর করার জন্য 1TB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেওয়া যেতে পারে।
  • ক্যামেরা: এই ফোনের ক্যামেরা সম্পর্কে খুব বেশি ডিটেইলস পাওয়া যায়নি। এই ফোনটিতে 50-মেগাপিক্সেলের পেরিস্কোপ ক্যামেরা থাকতে পারে, যা 3X অপটিক্যাল জুম সাপোর্ট করবে।
  • ব্যাটারি: এই ফোনে একটি আল্ট্রা লার্জ সিলিকন নেগেটিভ ইলেক্ট্রোড ব্যাটারি ব্যবহার করা যেতে পারে, অর্থাৎ ফোনে প্রায় 6000mAh সাইজের ব্যাটারি দেওয়া যেতে পারে।
  • অন্যান্য: Realme GT 7 Pro ফোনে আল্ট্রাসোনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

এই তথ্যগুলো Realme GT 7 Pro ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন সম্পর্কে একটি সামগ্রিক ধারণা প্রদান করে। আরও বিস্তারিত জানার জন্য অফিসিয়াল লঞ্চের অপেক্ষা করতে হবে।

Related Posts

সঙ্গে থাকুন ➥