কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: ১১টি শূন্য পদে আবেদন করুন

Avatar

Published on:

কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: ১১টি শূন্য পদে আবেদন করুন

কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: ১১টি শূন্য পদে আবেদন করুন

কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Taxes Zone 11 Dhaka Job Circular 2024) কর্তৃপক্ষ হতে ২৮ মে ২০২৪ ইং প্রকাশ হয়েছে। কর অঞ্চল ১১ ঢাকা মোট ১১ জন যোগ্য ও অভিজ্ঞ নারী ও পুরুষকে স্থায়ীভাবে উচ্চমান সহকারী পদে নিয়োগ দেবে।

আবেদন প্রক্রিয়া

অনলাইনে https://tax11.teletalk.com.bd ওয়েবসাইটে ঢুকে শিক্ষাগত সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র, রঙিন ছবি (Passport Size Photo), স্বাক্ষরের ছবি দিয়ে আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইনে আবেদন চলবে ০৩ জুন ২০২৪ সকাল ১০টা থেকে ২৩ জুন ২০২৪ বিকেল ৫টা পর্যন্ত।

গুরুত্বপূর্ণ তারিখ

  • প্রকাশের দিন: ২৮ মে ২০২৪
  • আবেদন শুরুর দিন: ০৩ জুন ২০২৪
  • আবেদনের শেষ দিন: ২৩ জুন ২০২৪

পদ ও যোগ্যতা

কর অঞ্চল ১১ ঢাকা ১১ জন যোগ্য নারী ও পুরুষকে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী নিয়োগ দেবে। আবেদনের জন্য প্রার্থীকে বাংলাদেশের নাগরিক হতে হবে এবং বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে (কোটা প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর)।

আবেদন ফি

অনলাইনে আবেদন ফি ২০০ টাকা + ২৩ টাকা চার্জ টেলিটক প্রিপেইড মোবাইল ব্যবহার করে ০২টি SMS এর মাধ্যমে পরিশোধ করতে হবে। ফি জমা দেওয়ার সময়সীমা অনলাইন আবেদনপত্র জমা দেওয়ার ৭২ ঘণ্টার মধ্যে।

আবেদন পদ্ধতি

https://tax11.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন করতে হবে। সকল তথ্য ও ডকুমেন্ট আপলোড করার পর আবেদন ফি জমা দিতে হবে।

বিস্তারিত তথ্য

নিয়োগকর্তার নাম: কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগকর্তার ধরন: সরকারি চাকরির ধরন: স্থায়ী সরকারি চাকরি শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমান পাস বেতন: ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- টাকা

কর অঞ্চল ১১ ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ অফিসিয়াল ইমেজ/PDF

কর অঞ্চল ১১ ঢাকা চাকরির বেতন, আবেদনের শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা, আবেদন করার নিয়মসহ সকল প্রয়োজনীয় তথ্য জানার জন্য অফিসিয়াল চাকরি বিজ্ঞপ্তি ইমেজ পড়তে হবে।



Related Posts

সঙ্গে থাকুন ➥